প্রেস ক্লাব ক্রীড়ার টিটি পঞ্চাশোর্ধ্ব দ্বৈতে ফারুক-হেলাল চ্যাম্পিয়ন

20

চট্টগ্রাম প্রেস ক্লাব- সাইফ পাওয়ারটেক লিমিটেড বার্ষিক ক্রীড়ার টেবিল টেনিস (টিটি) পঞ্চাশোর্ধ্ব দ্বৈতে সৈয়দ উমর ফারুক-হেলাল উদ্দিন চৌধুরী গতবারের মতো এবারও চ্যাম্পিয়নশিপ দখলে নিয়েছেন। এই জুটি সালাহউদ্দিন মো. রেজা-সুলতান মাহমুদ সেলিম জুটিকে ২-১ সেটের ব্যবধানে পরাজিত করেন।
অন্যদিকে একই বিভাগের টিটি এককে সৈয়দ উমর ফারুক সুলতান মাহমুদ সেলিমকে সরাসরি ২-০ সেটে পরাজিত করে ফাইনালে উন্নীত হন। খেলাসমূহ পরিচালনায় ছিলেন প্রেস ক্লাবের ক্রীড়া উপ-কমিটির আহবায়ক দেবাশীষ বড়–য়া দেবু এবং সদস্য তমাল চৌধুরী। সহযোগিতায় ছিলেন কার্যকরী সদস্য মোহাম্মদ শামসুল ইসলাম। পঞ্চাশোর্ধ্ব এককের ফাইনাল ম্যাচটি আজ রবিবার প্রেস ক্লাবে অনুষ্ঠিত হবে।
এদিকে আগামীকাল সোমবার সদস্যদের দাবা এবং সদস্যাদের ইভেন্টসমূহ সকাল ১০ টায় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হবে। একইসাথে সদস্যদের ব্রিজ ইভেন্টের প্রথম রাউন্ডের খেলাসমূহও একইদিন সকাল ১০টায় শুরু হবে। উল্লিখিত ইভেন্টসমূহে নির্ধারিত সময়ে উপস্থিত হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সদস্য-সদস্যাদের ক্রীড়া উপকমিটির পক্ষ থেকে আহবায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি