পিনাকল চার্টার্ড স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

41

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ফরেস্ট অ্যাকাডেমি মাঠে অনুষ্ঠিত হয়েছে পিনাকল চার্টার্ড স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। দুই দিনব্যাপী প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টের অনুশীলন ও কয়েকটি ইভেন্টের চ‚ড়ান্ত প্রতিযোগিতা গত ৬ ফেব্রæয়ারি প্রথম দিবসে সম্পন্ন হয়।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আরিফুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লায়ন আলহাজ দিদারুল আলম চৌধুরী এমজেএফ। অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম ফরেস্ট্রি সায়েন্স এন্ড টেকনোলজি ইনস্টিটিউটের পরিচালক আবু নাছের মো. ইয়াছিন নেওয়াজ এবং প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের চেয়ারম্যান সোলায়মান খান মাসুম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, পিনাকল চার্টার্ড স্কুল এন্ড কলেজ শিক্ষার পাশাপাশি কো-কারিকুলাম কার্যাবলীতে চট্টগ্রামে অনন্য ভূমিকা পালন করে চলেছে। তিনি বর্তমান সমাজের প্রধান অভিশাপ মাদকের ছোবল থেকে ছাত্রছাত্রীদের সতর্ক থাকার আহব্বান জানান।
গত ৭ ফেব্রুয়ারি সমাপনী দিনের অনুষ্ঠানে ৩৫টি ইভেন্টে নজরুল, জয়নুল ও তিতুমীর নামে ৩টি হাউজে বিভক্ত হয়ে প্রায় শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে। সর্বোচ্চ ৬২ পয়েন্ট পেয়ে জয়নুল হাউজ চ্যাম্পিয়ন, ৪৩ পয়েন্ট পেয়ে তিতুমীর হাউস রানার্সআপ এবং ৪১ পয়েন্ট পেয়ে নজরুল হাউস ৩য় স্থান অর্জন করে। প্রতিযোগিতায় অভিভাবক-অভিভাবিকা, শিক্ষক-শিক্ষিকা, বিচারক ও কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণ অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করে তোলে। বিকেল ৩টা থেকে শুরু হওয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান। ক্রীড়া প্রতিযোগিতায় চিফ কো-অর্ডিনেটরের দায়িত্বে ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের প্রধান শিমুল বড়ুয়া। সহযোগী হিসেবে ছিলেন বিদ্যালয় কো-অর্ডিনেটর মাহবুবুর রহমান হাসান, প্রশাসনিক কর্মকর্তা আনোয়ারুল মোস্তফা প্রমুখ। বিজ্ঞপ্তি