নেতাকর্মীদের কাদের জেতার আগে জিতবেন না

35

বিএনপি নির্বাচনে ‘হারার আগেই হেরে গেছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তবে নিজের দলের নেতাকর্মীদের তিনি সতর্ক করেছেন, তারা যেন ‘জেতার আগে না জিতে যায়’। গতকাল গতকাল রবিবার নোয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোরশেদ আলমের নির্বাচনী পথসভায় ওবায়দুল কাদেরের এমন মন্তব্য আসে। সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ পথসভায় তিনি বলেন, ‘বিএনপি এখন এলোমেলো, বিএনপি হারার আগেই হেরে গেছে। এই মুক্তিযুদ্ধের দেশে এবার স্বাধীনতাবিরোধী অপশক্তির চূড়ান্ত পরাজয় হবে’। দলীয় নেতাকর্মীদের সতর্ক করে তিনি বলেন, ‘আপনাদের কাছে অনুরোধ, জেতার আগে জিতবেন না। আওয়ামী লীগের সমস্যা হলো জেতার আগে জিতে যায়, জেতার আগে জিতে যায় সেজন্য হেরে যায়’।
দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, ‘তারা যদি ক্ষমতায় আসে, আবার হাওয়া ভবন তৈরি হবে, দুর্নীতিতে দেশ আবার চ্যাম্পিয়ন হবে। শেখ হাসিনা দেশকে আলোর পথে এনেছেন। বিএনপি ক্ষমতায় এলে দেশ আবার অন্ধকারে ফিরে যাবে’। খবর বিডিনিউজের
গত দশ বছরে আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় নিয়ে গেছে মন্তব্য করেন ওবায়দুল কাদের। এছাড়াও আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের প্রতিপক্ষ না হয় তাহলে এবারের নির্বাচনে আওয়ামী লীগের বিজয় অনিবার্য বলে মন্তব্য করেন দলের সাধারণ সম্পাদক।
নোয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী এম মোরশেদ আলম ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান ভূইয়া মানিকসহ দলের নেতৃবৃন্দ এ পথসভায় উপস্থিত ছিলেন।