দুই ম্যাচ হাতে রেখে সিরিজ জয় অস্ট্রেলিয়ার

20

পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ দুই ম্যাচ হাতে রেখে জিতে নিল অস্ট্রেলিয়া। বুধবার সিরিজের তৃতীয় ম্যাচে অজিরা জয় পেয়েছে ৮০ রানে। এর আগে সিরিজের প্রথম ম্যাচে ৮ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটে জয় পেয়েছিল অ্যারোন ফিঞ্চের দল। সিরিজের চতুর্থ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৯ মার্চ।
বুধবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে অস্ট্রেলিয়ার দেয়া ২৬৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৪৪.৪ ওভারে ১৮৬ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৪৬ রান সংগ্রহ করেন ওপেনার ইমাম-উল-হক। অস্ট্রেলিয়ার বোলারদের মধ্যে অ্যাডাম জাম্পা ৪টি, প্যাট কামিন্স ৩টি, বেহরেনডর্ফ ১টি, গ্লেন ম্যাক্সওয়েল ১টি ও নাথান লায়ন ১টি করে উইকেট শিকার করেন।
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৬৬ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া। দলের পক্ষে সর্বোচ্চ ৯০ রান করেন অধিনায়ক অ্যারোন ফিঞ্চ। এছাড়া ৫৫ বলে ৭১ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। ৪৭ রান করেন পিটার হ্যান্ডসকম্ব।
পাকিস্তানের বোলারদের মধ্যে উসমান শিনওয়ারি ১টি, জুনায়েদ খান ১টি, ইয়াসির শাহ ১টি, ইমাদ ওয়াসিম ১টি ও হারিস সোহেল ১টি করে উইকেট শিকার করেন। রান আউট হন ম্যাক্সওয়েল।