জাতীয় দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতা কাল কাপ্তাই

67

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ নৌবাহিনীর সহযোগিতায় ১৬তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা আগামীকাল রাঙামাটির পার্বত্য জেলার কাপ্তাই লেকে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতাটি কাপ্তাইয়ের বরাদম বাজার থেকে শুরু হয়ে বানৌজা শহীদ মোয়াজ্জম বোটপুলে এসে শেষ হবে। বিকাল ৪টায় বানৌজা শহীদ মোয়াজ্জম এ অনুষ্ঠিত হবে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
প্রতিযোগিতা উপলক্ষে বাংলাদেশ নৌবাহিনী সুইমিং পুলে উন্মুক্ত বাছাই প্রতিযোগিতায় নিম্নবর্ণিত ৮ জন পুরুষ ও ৬ জন মহিলা সাতারু চূড়ান্তভাবে নির্বাচন করা হয়। এর মধ্যে পুরুষ সাঁতারু হলেন বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ ও সুজন মিয়া, বাংলাদেশ নৌবাহিনীর পলাশ চৌধুরী ও জাহিদুল ইসলাম, পাবনা জেলা ক্রীড়া সংস্থার রবিউল ইসলাম, পাবনা ইছামতি সুইমিং ক্লাবের মো. কাজল মিয়া এবং বাংলাদেশ আনসারের সাজ্জাদ হোসেন ও মোঃ নয়ন আলী। মহিলা সাঁতারুরা হলেন বাংলাদেশ সেনাবাহিনীর রোমানা আক্তার ও নাঈমা খাতুন, বাংলাদেশ নৌবাহিনীর সোনিয়া আক্তার টুম্পা, বাংলাদেশ আনসারের মুক্তি খাতুন, কুষ্টিয়া সাগরখালী সুইমিং ক্লাবের জুলি আক্তার, ঝিনাইদহ পূর্বাচল সুইমিং ক্লাবের বৈশাখি।
চট্টগ্রাম সিটি মেয়র জনাব আ জ ম নাছির উদ্দীন প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন। বিশেষ অতিথি থাকবেন রিয়ার এডমিরাল মোহাম্মদ আবু আশরাফ, (ট্যাজ), বিএসপি, এনসিসি, পিএসসি, বিএন কমান্ডার, চট্টগ্রাম নৌ অঞ্চল। বিজ্ঞপ্তি