এসএলসির সিদ্ধান্তের দিকে তাকিয়ে বিসিবি

13

শ্রীলঙ্কা সফরের ব্যাপারে এখনও সে দেশের বোর্ডের কাছ থেকে ‘দিক নির্দেশনা বা হেলথ প্রটোকল’ পাওয়ার অপেক্ষায় আছে বিসিবি। বিসিবির বিষয়গুলি শ্রীলঙ্কা ক্রিকেট সে দেশের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তুলে ধরার পড়ার পর ‘ইতিবাচক সভা’ হয়েছে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।
কোয়ারেন্টাইনসহ বিভিন্ন বিষয়ে শ্রীলঙ্কা ক্রিকেটের দেওয়া শর্ত মেনে এই মুহূর্তে সফরে যাওয়া সম্ভব নয়, বিসিবি প্রেসিডেন্ট এমন বলার আগেই তাদেরকে এটি জানিয়ে দিয়েছিল বিসিবি।
তবে শনিবার নিজাম উদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেছেন, যতটুকু জেনেছি বা শ্রীলঙ্কান বোর্ড জানিয়েছে তা হলো আমাদের বিষয়গুলো তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তুলে ধরেছে এবং ইতিবাচক সভা হয়েছে। আমরা আশা করেছি আগামী দুই একদিনের মধ্যে তাদের কাছ থেকে দিক নির্দেশনা বা ‘হেলথ প্রোটোকল’ পাব।”য়ট স্কুল মাঠে শুরু হতে যাচ্ছে মাদারবাড়ী শোভনীয়া ক্লাব আয়োজিত অভ্যন্তরীণ ফুটবল ফেস্টিভ্যাল ২০২০। এতে অংশগ্রহণ করছে দিয়া ফাউন্ডেশন, নুর ফাউন্ডেশন, তাহমিদ ফাউন্ডেশন, তুষার আবীর ফাউন্ডেশন। সম্প্রতি এই অভ্যন্তরীণ ফুটবল ফেস্টিভ্যালের জার্সি উন্মোচন করা হয়। জার্সি উন্মোচন করেন মাদারবাড়ী শোভনীয়া ক্লাবের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ শিপিং অ্যাসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান মো. শফিকুল আলম জুয়েল। উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি ইকবাল হোসেন, তারেক হাসান টুটুল, যুগ্ম-সম্পাদক মোশাররফ হোসেন লিটন, সহ-সাংগঠনিক সম্পাদক নুর জাহেদ বাবলু, সহ-অর্থ সম্পাদক সাইমন আহমেদ শাহেদ, দপ্তর সম্পাদক ওয়াহিদুল আলম অভি ও আবদুল হামিদ জনি, মো. ইসমাইল, নুর উদ্দীন, অংশগ্রহণকারী দলের পক্ষে ইকবাল হোসেন, নুর জাহেদ বাবলু, আবদুল আজিজ, মো. আলমগীর হোসেন। বিজ্ঞপ্তি