ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজের ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উদ্বোধন

15

ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রামের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সপ্তাহ ২০২৪ এর বেলুন উড়িয়ে বর্ণাঢ্য উদ্বোধন করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও উপদেষ্টা ল্যাফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মইনুল ইসলাম চৌধুরী এইসি (অব:)।
গতকাল সকালে ষষ্ঠ থেকে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের এসেম্বলি ও শারীরিক কসরতের পর অনুষ্ঠান শুরু হয়। শিক্ষার্থীরা শপথ বাক্য পাঠ করার পর জাতীয় পতাকা ও হাউস পতাকাসমূহ উত্তোলন করা হয়। শিক্ষার্থীদের অংশগ্রহণে জাতীয় সংগীতের পর স্বাগত বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ও প্রধান সমন্বয়ক আহমেদ শাহিন আল রাজি।
অতঃপর প্রতিষ্ঠানের সম্মানিত অধ্যক্ষ মির্জা আহমেদ ইস্পাহানি হাউজ মাস্টার সহকারি অধ্যাপক মোহাম্মদ শরীফ হোসেন ও সহকারী হাউস মাস্টার সহকারি শিক্ষক সাবিহা সারওয়াত, মির্জা মেহেদি ইস্পাহানি হাউজ মাস্টার সহকারি অধ্যাপক মোঃ আরিফুর রহমান ও সহকারি হাউস মাস্টার সহকারি শিক্ষক সেঁজুতি দে, রোকেয়া সুলতান ইস্পাহানি হাউস মাস্টার সহকারি অধ্যাপক শিউলি মহাজন ও সহকারি হাউজ মাস্টার সরকারি শিক্ষক আক্তার কামাল এবং মির্জা আলী বেহেরুজ ইস্পাহানি হাউস মাস্টার প্রভাষক কানিজ ফাতেমা ও সহকারি হাউজ মাস্টার সহকারি শিক্ষক জনার্দন দেবনাথকে পরিচয় করিয়ে দেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সদস্য (কলেজ শাখা) আহবায়ক, একাডেমিক কাউন্সিল (কলেজ শাখা, বাংলা ও ইংরেজি ভার্সন) ও ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহ্বায়ক সহকারি অধ্যাপক মঈন উদ্দিন আহমেদ, সংস্কৃতিক প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহবায়ক সহকারি অধ্যাপক স্বাগতা শর্মা, অনুষ্ঠান পরিচালনা কমিটির আহবায়ক সহকারি অধ্যাপক জান্নাতুন নাহার, প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সদস্য (স্কুল শাখা) সিনিয়র শিক্ষক শাবানা শরীফ, আহবায়ক, একাডেমিক কাউন্সিল (স্কুল শাখা, বাংলা মাধ্যম) সিনিয়র শিক্ষক রেশমা আনোয়ার, আহ্বায়ক, একাডেমিক কাউন্সিল (স্কুল শাখা, ইংলিশ ভার্সন) সিনিয়র শিক্ষক মো: জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সহকারি শিক্ষক জুয়েল চৌধুরী।