12

মেষ : আর্থিক লেনদেন ও কেনাকাটা বাড়বে। পরিকল্পনা অনুযায়ী কাজ করা কঠিন হবে। মানসিক উদ্বেগ লাঘব হবে। সহকর্মীদের সাথে বিরোধ এড়িয়ে চলুন।
বৃষ : পুরোনো কোন সমস্যা মানসিক অস্থিরতার কারণ হতে পারে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। আত্মীয়-স্বজনের সাথে ভাল সম্পর্ক বজায় রাখুন। বিনোদন শুভ।
মিথুন : আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। সামাজিক কাজে বাধা আসতে পারে। নতুন কোন সিদ্ধান্ত গ্রহণে সতর্ক থাকুন। কোন আত্মীয় আপনার উপকারে আসতে পারে। ভ্রমণে যেতে পারেন।
কর্কট : কর্মস্থলে ঝামেলা বাড়তে পারে। পদস্থ ও প্রভাবশালীর মন রক্ষা করে চলুন। কোন ঘটনায় আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন। স্বাস্থ্যের প্রতি নজর রাখুন। ব্যবসায় মন্দাভাব দেখা দিতে পারে।
সিংহ : পুরোনো কোন সমস্যা মানসিক অস্থিরতার কারণ হতে পারে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। প্রেমিক/প্রেমিকার মধ্যে ভুল বুঝাবুঝি হতে পারে। যাত্রা শুভ।
কন্যা : স্বাস্থ্যের যতœ নিন। কর্মস্থলে কারো সহযোগিতা পেতে পারেন। লেনদেন ও কেনাকাটায় সতর্ক থাকুন। সামাজিক কাজে মতবিরোধ বাড়তে পারে। অংশীদারী কাজে অগ্রসর হবেন।
তুলা : পদস্থদের মন রক্ষা করে চলুন। কোন আত্মীয় আপনাকে ভুল বুঝতে পারে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে। সতর্ক থাকুন। প্রেমের ক্ষেত্রে জটিলতার সৃষ্টি হতে পারে।
বৃশ্চিক: অধীনস্থদের ওপর দায়িত্ব দিয়ে নির্ভর করবেন না। ভুল তথ্য মানসিক অস্থিরতার কারণ হতে পারে। যৌথ কাজে সতর্ক থাকুন। দাম্পত্য সম্পর্কে পরষ্পরকে বুঝে চলুন।
ধনু : পরিকল্পনা বাস্তবায়নে কোন বন্ধুর সহযোগিতা পাবেন। প্রিয়জন বা সন্তানের কোন বিষয় চিন্তার কারণ হতে পারে। অন্যের জন্য ব্যয় ও ঝামেলা বাড়বে। প্রেম শুভ।
মকর : আর্থিক লেনদেন ও কেনাকাটা বাড়বে। অংশীদারী কাজে কুশলী হোন। কর্মস্থলে পদস্থ কারো সহযোগিতা পাবেন। পরিবারের কোন সদস্যকে নিয়ে দুশ্চিন্তা হতে পারে।
কুম্ভ : যৌথ কাজে কুশলী হোন। আর্থিক লেনদেন বাড়বে। আপনজন কেউ ভুল বুঝতে পারে। যোগাযোগ সহজ হবে। ব্যবসায় বিনিয়োগ সুবিধা বৃদ্ধি পেতে পারে। স্বাস্থ্যের যতœ নিন।
মীন : কর্মক্ষেত্রে অনুকূল পরিবর্তন আসতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক থাকুন। পারিবারিক কাজে কারো সহযোগিতা পাবেন। অধীনস্থদের ওপর নির্ভর করবেন না। প্রেম, রোমান্স শুভ।