১১ বছরেও কালুরঘাটে সেতু করতে পারেনি আ. লীগ

40

চট্টগ্রাম-৮ আসনে বিএনপি প্রার্থী আবু সুফিয়ান গতকাল শনিবার ধানের শীষের পক্ষে বোয়ালখালীতে গণসংযোগ করেন। তিনি পেতন শাহ আউলিয়ার মাজার জেয়ারতের মাধ্যমে গণসংযোগ শুরু করে ফুলতলী, বহদ্দারপাড়া, উপজেলা সদর, রেলগেট হয়ে বুড়িপুকুর পাড়ে পথসভায় বক্তব্য রাখেন।
এ সময় তিনি ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন। এতে হাজার হাজার মানুষ অংশ নেন। তিনি সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। নেতাকর্মীরা জনগণের মাঝে ধানের শীষে ভোট চেয়ে প্রচারপত্র বিলি করেন।
গণসংযোগ ও পথসভায় আবু সুফিয়ান বলেন, দীর্ঘদিনের অবহেলিত এ জনপদের মানুষকে ভালবাসা জানাই। ভবিষ্যতে সুখে-দুঃখে আপনাদেরকে পাশে পাওয়ার আশা ব্যক্ত করছি।
তিনি বলেন, কালুঘাট সেতু বোয়ালখালীবাসীর দুঃখ। নির্বাচন আসলেই নির্বাচনী বৈতরণী পার হওয়ার জন্য কালুরঘাট সেতুর কথা সবাই বলেন। আওয়ামী লীগ ১১ বছর ক্ষমতায় আছে, কিন্তু তারা এ সেতু বাস্তবায়ন করতে পারেনি। আগামী ১ বছরে পারবে তার কোন নিশ্চয়তা নেই। আওয়ামী লীগ প্রার্থী বোয়ালখালীবাসীর প্রাণের দাবি কালুরঘাট সেতু করবেন বলে মিথ্যা প্রচারণা চালাচ্ছেন। ভোটের জন্য তারা মিথ্যা প্রতিশ্রুতি দিচ্ছেন। কালুরঘাটে দুইটি সেতু হবে বলে বোয়ালখালীবাসীর সাথে প্রতারণা করছেন। এটা নির্বাচনী বৈতরণী পার হওয়ার অপকৌশল। তিনি বলেন, আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই, তাহলে আমার প্রথম এবং প্রধান কাজ হবে কালুরঘাটে রেলসেতুর পাশাপাশি সড়কসেতু করা। বোয়ালখালীকে একটি সুন্দর উপশহর হিসেবে গড়ে তুলবো।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমদ খান, নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইসকান্দর মীর্জা, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, দক্ষিণ জেলা বিএনপির সদস্য অধ্যাপক শেখ মহিউদ্দিন, ইদ্রিস মিয়া চেয়ারম্যান, বোয়ালখালীর পৌর মেয়র হাজী আবুল কালাম আবু, বিএনপি নেতা শিহাব উদ্দিন মুবিন, হামিদুল হক মান্নান চেয়ারম্যান, ইসাহাক চৌধুরী, মনজুর উদ্দিন চৌধুরী, বদরুল খায়ের চৌধুরী, সিরাজুল ইসলাম, জিয়াউদ্দিন আশফাক, নবাব মিয়া, নুরুন্নবী চৌধুরী, সৈয়দ মো. সাইফুদ্দিন, আক্কাছ খান, শেখ মনির উদ্দিন, ইউসুফ চৌধুরী, ডা. মহসিন খান, আবদুল মান্নান, আনোয়ার হোসেন চৌধুরী, মেহেদী হাসান সুজন, কামাল উদ্দিন, আইয়ুব খান, শাহেদা বেগম শেপু, আফরোজা বেগম জলি, গোলাম হোসেন নান্নু, মহসিন খোকন, আবুল বশর, মীর ইলিয়াছ, এম কফিল উদ্দিন, মতিউর রহমান রাসেল, ইব্রাহিম চৌধুরী মানিক, এনামুল হক সজীব প্রমুখ। বিজ্ঞপ্তি