১০ ইউনিট কমিটি পেল দক্ষিণ জেলা যুবদল

16

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের আওতাধীন ১০টি ইউনিট কমিটি প্রকাশিত হয়েছে। গতকাল বুধবার কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এসব কমিটির অনুমোদন দিয়েছেন বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা কর্তৃক প্রস্তাবিত ও বিভাগীয় সাংগঠনিক টিম কর্তৃক সুপারিশকৃত ১০টি ইউনিট কমিটি প্রকাশের অনুমতি দিয়েছেন বলে উল্লেখ করা হয়েছে।
অনুমোদন দেওয়া ১০টি ইউনিট কমিটির মধ্যে সাতকানিয়া পৌর শাখায় আহবায়ক মো. আরিফ মইনুদ্দিন শিপন, সদস্য সচিব মো. জিয়াউর রহমান। লোহাগড়া উপজেলায় আহবায়ক সাকির আহমেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম, সদস্য সচিব মো. রাশেদুল হক। দোহাজারী পৌর শাখায় আহবায়ক মো. ইফতিয়ার উদ্দিন সুমন, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. জাহেদুল ইসলাম ও সদস্য সচিব মাহফুজুর রহমান মাহফুজ। চন্দনাইশ পৌর শাখায় আহবায়ক মো. আজম খান, সিনিয়র যুগ্ম আহবায়ক রবিউল হোসেন ছোটন, সদস্য সচিব, মো. শহিদুল ইসলাম। চন্দনাইশ উপজেলায় আহবায়ক মো. তরিকুল ইসলাম টুটুল, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. মোশাররফ হোসাইন ও সদস্য সচিব মো. নেসার উদ্দিন চৌধুরী। বাঁশখালী পৌর শাখার আহবায়ক তমিজুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. শহিদুল্লাহ ও সদস্য সচিব মো. শহিদুল্লাহ কায়সার বাদশা। বোয়ালখালী পৌর শাখায় আহব্বায়ক মো. লোকমান, সিনিয়র যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম রাসেল ও সদস্য সচিব ইব্রাহিম চৌধুরী মানিক। বোয়ালখালী উপজেলায় আহবায়ক এস এম ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আতিকুল্লাহ ও সদস্য সচিব মহসিন খোকন। আনোয়ারা উপজেলায় আহবায়ক হারেস আহমেদ হারেস, সিনিয়র যুগ আহবায়ক মো. আলমগীর হোসেন বাহাদুর ও সদস্য সচিব মো. ফারুক হোসেন। কর্ণফুলী উপজেলায় আহবায়ক মো. নুরুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. জাহিদুল ইসলাম শামীম ও সদস্য সচিব মো. ইব্রাহিম।