১০৮ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বুকিং

31

পূর্বদেশ ডেস্ক

চট্টগ্রামে চার দিনব্যাপী আয়োজিত আবাসন মেলায় ১০৮ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বুকিং হয়েছে বলে জানিয়েছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। গতকাল রোববার আবাসন মেলা শেষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।
তিনি সাংবাদিকদের জানান, গত কয়েকদিন মেলায় প্রচুর ক্রেতা দর্শনার্থী এসেছেন। গত তিন দিনও অনেক ক্রেতা বুকিং দিলেও আজ মেলার শেষ দিনে সবচেয়ে বেশী ফ্ল্যাট ও প্লট বিক্রি এবং বুকিং হয়েছে। এই ৪ দিনে প্রায় ১০ হাজার ৫শ ক্রেতা দর্শনার্থী মেলায় ঘুরে দেখেছেন।
তিনি আরও জানান, মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের জন্য যে সকল অফার নিয়ে এসেছেন, তা আগামী ৭ দিন পর্যন্ত কোম্পানীর নিজস্ব অফিসে গিয়ে সুযোগ সুবিধা নিতে পারবেন। এবারের ফেয়ারে ফ্ল্যাট, কর্মাশিয়াল স্পেস ও প্লট বিক্রির লক্ষ্যমাত্রা ছিল ১৫০ কোটি টাকা। ফেয়ারে ফ্ল্যাট, কর্মাশিয়াল স্পেস ও প্লট বিক্রি এবং বুকিং হয়েছে ১০৮ কোটি টাকার।
প্রসঙ্গত, গত ২৩ ফেব্রুয়ারি নগরের রেডিসন ব্লুতে চার দিনব্যাপী আবাসন মেলা শুরু হয়। এবারের মেলার প্রতিপাদ্য ‘স্বপ্নিল আবাসন সবুজ দেশ, লাল সবুজের বাংলাদেশ’। এবারের মেলায় ৪৮টি প্রতিষ্ঠান অংশ নেয়। এর মধ্যে গোল্ড স্পন্সর হিসেবে ছিল দুটি প্রতিষ্ঠান। এগুলো হচ্ছে উইকন প্রপার্টিজ লিমিটেড ও আরএকে সিরামিকস বাংলাদেশ। কো-স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে ১৭টি প্রতিষ্ঠান।