১ম বিভাগ ক্রিকেট লিগে সীতাকুন্ডের সহজ জয়

6

ক্রীড়া প্রতিবেদক

সিজেকেএস-কনফিডেন্স সিমেন্ট ১ম বিভাগ ক্রিকেট লিগে ৪র্থ জয় পেয়েছে সীতাকুন্ড উপজেলা ক্রীড়া সংস্থা। গতকাল সাগরিকার মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত খেলায় তারা ৯ উইকেটে পরাজিত করে স্টার ক্লাবকে। ৫ খেলায় ৪ জয়ের মাধ্যমে ১২ পয়েন্ট অর্জন করে সুপার ফোর অনেকটা নিশ্চিত সীতাকুন্ডের। অপরদিকে স্টার ক্লাব ৫ খেলায় মাত্র ১টি জয় পেয়ে রেলিগেশন লিগের শংকায় ধুঁকছে কিংবদন্তী ক্রীড়া সংগঠক শাহেদ আজগর চৌধুরী- রাশেদ আজগর চৌধুরীর স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহী স্টার ক্লাব।
টসে জিতে সীতাকুন্ড প্রথমে ব্যাট করতে পাঠায় স্টার ক্লাবকে। নির্ধারিত ৫০ ওভার খেলে সব উইকেট হারিয়ে স্টার ২৩৭ রান সংগ্রহ করে। দলের হয়ে মাহবুবুর রহমান সেঞ্চুরি পেলেও তা দলের জয়ের জন্য যথেষ্ট প্রমাণিত হয়নি। ১০১ বলে ১০০ রান করেন তিনি। ৬টি চার এবং ৮টি ছক্কা মারেন তিনি। এছাড়া ওপেনার ইয়াসিন আরাফাত ৭০, তাহফিজুর রহমান ২২ এবং মোহাম্মদ জোবাইর ২০ রান করেন।
সীতাকুন্ডের পক্ষে এয়াসিন হোসেন ৩টি উইকেট পান। ২টি করে উইকেট নেন রবিবুল হোসেন এবং তাইফ মাহমুদ। জবাবে সীতাকুন্ড প্রতিপক্ষ বোলারদের উপর চড়াও হয়ে ধুন্ধুমার ব্যাটিং করে ২৪.৪ ওভারে জয় তুলে নেয়। ১ উইকেট হারিয়ে তারা ২৪১ রানে পৌঁছে যায়। ওপেনার শাওন ইসলাম মাত্র ৪১ বলে ৯১ রান করে আউট হয়ে যান। এছাড়া কাজী নাজিম উদ্দিন অপরাজিত ৮৫ এবং আহমদুুল হোসেন অপরাজিত ৫৬ রান করেন। আজকের খেলা: শতদল ক্লাব বনাম শতদল জুনিয়র।