হেফাজতের ভারপ্রাপ্ত আমির হাসপাতালে

4

হাটহাজারী প্রতিনিধি

হেফাজতে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত আমির ও ফটিকছড়ির বাবুনগর মাদ্রাসার পরিচালক আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।
ভারপ্রাপ্ত আমিরের ব্যক্তিগত সহকারী মাওলানা আবদুল খালেক জানান, গত শনিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর তাকে নাজিরহাট সেবা ক্লিনিকে ভর্তি করা হয়।
তিনি জানান, কয়েকদিন ধরে হুজুরের শরীরে প্রচন্ড জ্বর ও পাকস্থলীর পীড়া দেখা দেয়। জ্বর না কমায় তাকে ক্লিনিকে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার সকাল থেকে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছিল। তবে পাকস্থলীর পীড়া অপরিবর্তীত রয়েছে।
এদিকে গত সোমবার সন্ধ্যায় অসুস্থ ভারপ্রাপ্ত আমিরকে দেখতে যান আল জামিয়াতুল আহলিয়া দারুল উলূম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক (ভারপ্রাপ্ত) ও হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমির আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া। তিনি ভারপ্রাপ্ত আমিরের শারীরিক অবস্থার খোঁজ নেন এবং দেশবাসীর কাছে তার সুস্থতা ও দীর্ঘ হায়াতের জন্য দোয়া কামনা করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হেফাজতের সহকারী মহাসচিব মাওলানা আইয়ুব বাবুনগরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস, নাজিরহাট বড় মাদ্রাসার সহকারী পরিচালক মাওলানা ইসমাইল, সাবেক হেফাজত নেতা মাওলানা জুনায়েদ বিন ইয়াহইয়া, মাওলানা কামরুল কাসেমী, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আজিজুল্লাহ ও মাওলানা মুহাম্মদ বিন হাবিব প্রমুখ।