হাশিমপুর ইউনিয়ন আ.লীগের নবগঠিত কমিটির সভা

14

 

চন্দনাইশের হাশিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের নবগঠিত ৯টি ওয়ার্ড কমিটির মতবিনিময় সভায় বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে দেশের উন্নয়ন, সমৃদ্ধি ও মুক্তিযুদ্ধের অস্থিত্ব রক্ষার লড়াই মহা পরীক্ষা। এই পরীক্ষায় শতভাগ উত্তীর্ণ হওয়ার জন্য সার্বিক প্রস্তুতির কোন ঘাটতি থাকা চলবে না। আওয়ামী পরিবারের ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ সংগঠন গড়ে তুলতে হবে। সংগঠন বহির্ভূত কোন কাজকে বিন্দুমাত্র প্রশ্রয় দেয়া হবে না। সংগঠনের বিধি-নিয়ম সকলকে মেনে চলতে হবে।
গতকাল মতবিনিময় সভা সিকদার পাড়া মরহুম শমসু চেয়ারম্যানের বাড়ি প্রাঙ্গণে হাশিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহাবুবুল আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের প্রবীণ কার্যকরী সদস্য জাকির হোসেন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সদস্য সেলিম রেজা চৌধুরী এবং প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্রনেতা ও তরুণ উপজেলা আওয়ামী লীগ নেতা চৌধুরী আমির মোহাম্মদ সাইফুদ্দিন। এতে বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি আনু মিয়া, ২নং ওয়ার্ডের সভাপতি আব্দুল আলিম ও সেক্রেটারী আব্দুর রব, ৩নং ওয়ার্ডের সভাপতি আবুল কাশেম লাতু ও সেক্রেটারী রহিম উদ্দিন, ৪নং ওয়ার্ড সভাপতি দেলোয়ার হোসেন ও সেক্রেটারী মোহাম্মদ ইয়াছিন, ৫নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম আনোয়ার মেম্বার ও সেক্রেটারী জাহেদুল ইসলাম, ৬নং ওয়ার্ড সভাপতি আইয়ুব আলী মেম্বার ও সেক্রেটারী সোনা মিয়া, ৮নং ওয়ার্ড সভাপতি লেয়াকত আলী ও সেক্রেটারী কাজল বড়ুয়া, ৯নং ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর আলম ও সেক্রেটারী আবদুর রহিম।
এ সময় তারা আগামী নির্বাচনে জীবন বাজি রেখে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতে শপথবদ্ধ হন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা বদিউল আলম, ছাত্রলীগ নেতা নুরুল আবছার ফারাবী, মোহাম্মদ মামুন ও মোহাম্মদ ফরমান প্রমুখ। বিজ্ঞপ্তি