হাটহাজারীতে ৩ গরু চোর আটক

10

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে তিন গরু চোরকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের কাছ থেকে একটি চোরাই গরু ও সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়। গতকাল বুধবার বিকেলে পৌরসভার মোহাম্মদপুর এলাকার ৯নং ওয়ার্ডের নুরুল আলম সওদাগরের মুদির দোকানের সামনে থেকে তাদের আটক করা হয় বলে জানান থানার উপ-পরিদর্শক মো. ফয়সাল।
আটককৃতরা হলেন-জেলার পটিয়া উপজেলার মৃত মনির আহম্মদের পুত্র মো. মঞ্জু (৩০), বোয়ালখালী উপজেলার মৃত আমির হোসেনের পুত্র মোরশেদ আলম (৩৫) ও সীতাকুন্ড উপজেলার মৃত আমির হোসেনের পুত্র সিএনজি অটোরিকশা চালক নুরুল আফছার (৩০)।
এর আগে দুপুরে চোরের দল পৌরসভার মোহাম্মদপুর এলাকার নবাব আলী মুন্সির বাড়ির দোস্ত মোহাম্মদ নামে এক ব্যক্তির গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় চোরাইকৃত গরুটি এবং চুরি কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা (চট্টমেট্রো-থ ১২-৯৬৯৫) সহ তিন চোরকে আটক করে স্থানীয় জনতা। তারা তাদের পিটুনি দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করে।
ঘটনার সত্যতা স্বীকার করে হাটহাজারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। তাদের কাছ থেকে চোরাইকৃত গরুটি এবং চুরি কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।