হাটহাজারীতে সিএনজি চালককে কুপিয়ে খুন

10

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে রাতের অন্ধকারে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে মো. মুছা (৩৫) নামে এক সিএনজি অটোরিকশা চালককে খুন করেছে। তবে নিহতের স্ত্রীর অভিযোগের তীর আপন ভাগিনাদের দিকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে মির্জাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাঁচা মিয়া সওদাগরের বাড়িতে এই ঘটনা ঘটেছে। মুছা একই এলাকার মৃত সোনা মিয়ার পুত্র। তিনি পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক। তার ১০ বছর বয়সী মো. মিনহাজ নামে একটি পুত্র সন্তান রয়েছে। মিনহাজ চতুর্থ শ্রেণির ছাত্র।
নিহতের বড় ভাই মো. সেলিম ও স্ত্রী আলম আরা বেগম জানান, জায়গা (চলাচলের রাস্তা) সংক্রান্ত বিরোধের জেরে মুছার আপন ভাগিনা মো. সালাউদ্দিন, মো. শাহাজান এবং মো. বাদশাসহ আরও অনেকে মিলে কুপিয়ে হত্যা করেছে মুছাকে। আমরা এ হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার চাই। এদিকে ঘটনার সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) মো. শাহাদাৎ হোসেন, হাটহাজারী মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) রাজিব শর্মা জানান, গতকাল রাত সাড়ে ১২টা পর্যন্ত পুলিশ ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।