হাটহাজারীতে রেল লাইনে প্রবাসী যুবকের লাশ

11

হাটহাজারী প্রতিনিধি

চট্টগ্রামের ষোলশহর-চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয় রেললাইনের হাটহাজারী অংশে ট্রেনে কাটা পড়া এক দুবাই প্রবাসীর খÐিত মরদেহ উদ্ধার করেছে জিআরপি থানা পুলিশ। নিহত প্রবাসীর নাম মো. জাবেদ হোসাইন (২৬)। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রপল্লী সংলগ্ন শাটল ট্রেনের লাইনে এ ঘটনা ঘটে। নিহত প্রবাসীর জাবেদ উপজেলার ফতেপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর মাহাথি ব্যাপারী বাড়ির আবুল কাশেমের ছেলে। থানা পুলিশ সূত্রে জানা গেছে, সপ্তাহখানেক আগে দুবাই থেকে প্রবাসীর জাবেদ বাড়িতে বেড়াতে আসে। এরমধ্যে সোমবার রাতে তিনি ঢাকা যাবেন বলে ঘর থেকে বের হন।
এরপর, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে এলাকাবাসী তার (জাবেদ) ট্রেনে কাটা খন্ডিত মরদেহটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক শেখ মো. জাবেদ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রæত ঘটনাস্থলে যান। তিনি ধারণা করছেন, রাতের চবি’র শাটল ট্রেনে কাটা পড়ে ওই প্রবাসী মৃত্যু হয়েছে।
চট্টগ্রাম রেলওয়ে (জিআরপি) থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রবাসীর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।