হাটহাজারীতে বৃদ্ধকে হত্যার চেষ্টার অভিযোগ

20

হাটহাজারীতে পূর্ব শত্রূতার জের ধরে এক বৃদ্ধকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ওই বৃদ্ধের পরিবারের সদস্য হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, উপজেলার কাটিরহাট পশ্চিম ধলইয়ের সেকান্দরপাড়া জমাদার বাড়িতে মো. ইদ্রিস মিয়ার (৫৯) সাথে একই এলাকার মো. কামাল উদ্দিন, মো. ইমরান প্রকাশ
বাদশা ও মো. আমিনের সাথে দ্বন্দ্ব চলে আসছিল। গত সোমবার সকালে ওই তিনজন’সহ একদল সন্ত্রাসী দেশিয় অস্ত্র নিয়ে মো. ইদ্রিস নামের ওই বৃদ্ধকে হত্যার চেষ্টা চালায়। তারা লোহার রড, লাঠি-সোটা দিয়ে ইদ্রিসকে পিঠিয়ে জখম করে এবং বাম হাত ভেঙ্গে দেয়।
এসময় ইদ্রিসের চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করতে এগিয়ে আসলে হামলাকারীরা পরবর্তীতে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে গুরুতর আহত ইদ্রিস মিয়াকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।
এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক মোল্লা মো. জাহাঙ্গীর কবির বলেন, উপজেলার পশ্চিম ধলইয়ের সেকান্দর পাড়াতে ইদ্রিস মিয়াকে হত্যা চেষ্টার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় ওই বৃদ্ধের ছেলে মো. আবু সৈয়দ বাদী হয়ে একটি মামলা রুজু করার প্রস্তুতি নিচ্ছে।