হাটহাজারীতে ছেলেধরা সন্দেহে ৩ জনকে পিটুনি

18

হাটহাজারীতে ছেলে ধরা সন্দেহে গণধোলাইয়ের শিকার হন তিন ব্যক্তি। এছাড়া একই ঘটনায় স্থানীয় জনতা তাদের ব্যক্তির ব্যবহৃত একটি প্রাইভেট কারে আগুন দেয়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ছিপাতলী ইউনিয়নে এ ঘটনা ঘটে।
গণধোলাইয়ের শিকার তিন ব্যক্তি হলেন লোহাগাড়ার আব্দুল মালেক (৬০), একই গ্রামের সাহিপাড়া জুনু সিকদার বাড়ির মৃত আব্দুল হাইর পুত্র নুরুল ইসলাম (৬০) ও একই উপজেলার পদুয়া মৌলভি পাড়ার লালুর বাপের বাড়ির মৃত মো. ইসমাইলের পুত্র চালক নুর কবির (২৮)।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে একটি প্রাইভেট কারে (ঢাকা মেট্রো গ-১৩-৮৬৪০) করে তিন ব্যক্তি উক্ত এলাকায় আসেন। অপরিচিত হওয়ায় তাদের দেখে স্থানীয়দের সন্দেহ হয়। এ সময় স্থানীয়রা এলাকায় আসার কারণ জানতে চাইলে তারা সঠিক উত্তর দিতে পারেননি। পরে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে স্থানীয়দের সন্দেহ আরও বাড়ে। একপর্যায়ে উপস্থিত জনতা তিন ব্যক্তির উপর চড়াও হয় এবং গণধোলাই দেয়।
ঘটনার খবর পেয়ে ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে বিষয়টি জানান। পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতার হাত থেকে তিন ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দীন জাহাঙ্গীর জানান, সকাল সাড়ে আটটার দিকে খবর পেয়ে পুরিশ ফোর্স ছিপাতলী যায়। তারা দেখে, ছেলেধরা সন্দেহে তিন ব্যক্তিকে জনতা গণধোলাই দিচ্ছে। এ সময় জনতাকে শান্ত করে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
তিনি আরও জানান, প্রাথমিক চিকিৎসার পর তিনজনকে থানায় আনা হয়। তারা কেন ওই এলাকায় গিয়েছিল খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।