হাটহাজারীতে ছিনতাইকারী ও ইয়াবা ব্যবসায়ী আটক

7

হাটহাজারী প্রতিনিধি

চট্টগ্রামের হাটহাজারীতে পৃথক দুইটি অভিযানে ছিনতাইকারী এবং ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত ছিনতাইকারীর নাম মো. রিয়াদ আলম (২০) এবং ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীর নাম আবু সাঈদ চৌধুরী আজম (৪৭)। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার শিকারপুর ইউনিয়নের পশ্চিম কুয়াইশ ও কুয়াইশ ভরাপুকুর এলাকা থেকে তাদের আটক করা হয়।
গতকাল বুধবার বিকেলে তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. মাহাবুবুর রহমান। তিনি জানান, থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মজিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ছিনতাইকারী মো. রিয়াদকে উপজেলার ১৪নং শিকারপুর ইউপির পশ্চিম কুয়াইশের অন্যন্যা আবাসিক এলাকা থেকে হাতেনাতে আটক করে। এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি টিপ ছোরা উদ্ধার করা হয়। আটককৃত ছিনতাইকারী রিয়াদ একই এলাকার ৮নং ওয়ার্ডের ছল্লার বাড়ির মোরশেদ আলম প্রকাশ কালুর পুত্র।
অপর এক অভিযানে শিকারপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কুয়াইশ ভরাপুকুর মসজিদ মার্কেট থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবু সাঈদ চৌধুরী আজমকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী আজম ৮নং ওয়ার্ডের কুয়াইশ চুহুর খান চৌধুরী বাড়ির মৃত মফিজুর রহমান চৌধুরীর পুত্র।
এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার ওসি মোহাম্মদ রুহুল আমীন জানান, পৃথক দুইটি অভিযানে ছিনতাইকারী এবং ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটকের ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে এবং আটককৃতদের গতকাল বুধবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।