হাটহাজারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

64

হাটহাজারীতে ঝুলন্ত অবস্থায় শামিমা আকতার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ২টার দিকে উপজেলার ৩ নম্বর মির্জাপুর ইউনিয়নের উবায়দুল্লাহ নগর বার্মাটিলা এলাকা থেকে ওই গৃহবধূর লাশটি উদ্ধার করা হয়। নিহত শামিমা ওই এলাকার মো. আবুল কাশেমের স্ত্রী।
থানা পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে বসতঘরের তীরের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় গৃহবধূ শামিমার ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। তারা বিষয়টি থানা পুলিশকে জানায়। এসময় গৃহবধূর শ্বশুর-শাশুড়ি বাসায় ছিলেন না। এছাড়া বিগত কয়েকদিন ধরে শামিমার স্বামী আবুল কাশেম বাড়িতে আসা-যাওয়া বন্ধ রেখেছেন বলে জানা গেছে।দুপুর ২টার দিকে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।
হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাংগীর বলেন, গৃহবধূ শামিমা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।