হতাশা প্রকাশ করলেন মেসি

116

এভাবে স্প্যানিশ লা লিগার শিরোপা হাতছাড়া হওয়াটা মানতে পারছেন না বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। মানতে না পারারই কথা। গণ এক যুগের মতো এবারও অনেকটা একাই টানছিলেন দলকে। মেসির দুর্দান্ত ফর্মের ওভার ভর করেই লিগে বেশিরভাগ সময় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকল কাতালান ক্লাবটি। কিন্তু কদিনের মধ্যে তাদের টপকে গিয়ে শিরোপা জিতে নিল চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।
করোনাভাইরাসের কারণে ফুটবল বন্ধ হওয়ার সময় রিয়ালের চেয়ে ২ পয়েন্টে এগিয়ে ছিল বার্সা। কাতালান ক্লাবটি যেভাবে এগুচ্ছিল তাতে কজনই বা মনে করেছিলেন তাদের টপকে যাবে রিয়াল। কিন্তু করোনাকালে ফুটবল শুরু হতেই সব উলট-পালট। একদিকে একের পর এক ম্যাচে পয়েন্ট হারাতে থাকল বার্সা অন্য দিকে জয়ের ধারাবাহিকতা ধরে এগিয়েছে রিয়াল মাদ্রিদ। তাতে শুধু শিরোপাই খোয়ায়নি, এই মুহ‚র্তে রিয়াল মাদ্রিদের চেয়ে লিগ পয়েন্ট টেবিলে ৭ পয়েন্টে পিছিয়ে পড়েছে মেসিদের দল। বৃহস্পতিবার রাতে ওসাসুনার বিপক্ষেও হেরেছে বার্সেলোনা।
দলের এমন পারফরম্যান্সে সমর্থকদের মতো মেসি নিজেও হতাশ। ক্ষুব্ধ মেসি হতাশা গোপন করেননি, মৌসুমটা এভাবে শেষ হোক আমরা চাইনি, কিন্তু এটা দেখিয়ে দিল এ মৌসুম কেমন গেছে। আমরা বারবার ভুল করেছি, খুবই দুর্বল ছিলাম, কোনো একাগ্রতা ছিল না। অনেক পয়েন্ট হারিয়েছি। আজকের (বৃহস্পতিবার) ম্যাচটা পুরো মৌসুমের সারাংশ।