সড়ক ও জনপথের ৩০ শতক জায়গা অবৈধ দখলমুক্ত

11

সীতাকুন্ড প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড অংশের পূর্বপাশে লাগোয়া সড়ক ও জনপথের ৩ কোটি টাকা মূল্যের ৩০ শতক জায়গা অবৈধ দখলমুক্ত করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, পৌরসভাধীন মহাদেবপুর এলাকায় অবস্থিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেটের ৫০ গজ উত্তরে মহাসড়কের সাথে লাগোয়া ৩ কোটি টাকা মূল্যের ৩০ শতক জায়গা রাতের অন্ধকারে কে বা কারা টিনের বেড়া দিয়ে সম্পূর্ণ ঘিরে ফেলে। সড়ক ও জনপথের গুরুত্বপূর্ণ জায়গার কথা চিন্তা করে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে টিনের বেড়া উপড়ে ফেলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম ও সীতাকুন্ড থানার এসআই পাপেল রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাত হোসেন বলেন, মহাসড়কের পূর্বপাশে সড়ক ও জনপদের ৩ কোটি টাকা মূল্যের ৩০ শতক জায়গা রাতের অন্ধকারে কে বা কারা টিনের বেড়া দিয়ে ঘিরে ফেলে। বিষয়টি দৃষ্টিগোচর হলে আমরা অভিযান পরিচালনা করি। অভিযানে আমরা জায়গাটি অবৈধ দখলমুক্ত করি এবং জড়িত লোকদের শনাক্তের চেষ্টা করছি। দোষীদের ব্যক্তিদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।