স্মার্ট পুলিশিংয়ে সিএমপিকে মাইক্রোবাস দিলো জিপিএইচ

10

নিজস্ব প্রতিবেদক

সিএমপির প্রত্যেক থানা এলাকায় পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে স্মার্ট পুলিশিং এর জন্য জিপিএইচ ইস্পাত কর্তৃক গতকাল সোমবার সিএমপিকে একটি মাইক্রোবাস হন্তান্তর করা হয়।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের অন্যতম ব্যাবসায়ী প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত আমাদের উপর যেই আস্থা রেখেছে আমরা আশা রাখি সিএমপি সেই আস্থার প্রতিদান দেবে। আমরা চেষ্টা করছি স্মার্ট পুলিশিং এর মাধ্যমে পুলিশের সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবার জন্য। তিনি আশা ব্যক্ত করেন, জিপিএইচ ইস্পাত যেই অনবদ্য অবস্থানে চলে গেছে দেশবাসী তার সুফল ভোগ করতে পারবে।
অনুষ্ঠানে জিপিএইচ’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আলমাস শিমুল প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, তার নেতৃত্বে ব্যবসায়ী বান্ধব বিভিন্ন সিদ্ধান্তের ফলে দেশ আজ এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, করোনার সংকট কালীন সময়ে যখন স্পেক্ট্রা এবং লিনডে বাংলাদেশের অক্সিজেন সরবরাহ বিঘ্নিত হয় এবং পার্শ্ববর্তী দেশ ভারত থেকে অক্সিজেন আমদানী বন্ধ হয়ে যায় সেই সময় জিপিএইচ ইস্পাত তার নিজস্ব প্লান্টে অধিকতর ব্যয়ে উৎপাদিত ১০০০ অক্সিজেন জেলা প্রশাসন ও সিভিল সার্জনের মাধ্যমে চট্টগ্রামসহ বাংলাদেশের প্রত্যন্ত উপজেলা, ফিল্ড হাসপাতালসমূহে রিফিলিং সিস্টেমে সরবরাহ করা হচ্ছে। তিনি অতীতে জিপিএইচের পণ্য খালাসে সিএমপির সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, বর্তমান সরকার যেভাবে ব্যবসায়ীদের সাহায্য করছে এটা অব্যাহত থাকলে দেশ আরো বহুদুর এগিয়ে যাবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এসএম মোস্তাক আহমেদ খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর, উপ-পুলিশ কমিশনার, (ডিবি বন্দর) এসএম মোস্তাইন হোসেন, জিপিএইচ ইস্পাতের নির্বাহী পরিচালিক (গ্রুপ) আবু বকর সিদ্দিক এফসিএমএ, নির্বাহী পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) শোভন মাহমুদ শাহাবুদ্দীন রাজ, এডভাইজার (এডমিন এন্ড লজিষ্টিক) কর্নেল মো. শওকত ওসমান পিএসসি (অব.), চীফ পিপলস অফিসার শারমিন সুলতান সহ জিপিএইচ এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।