স্মরণসভায় মোছলেম উদ্দিন এমপি দেশের প্রতি ভালোবাসায় জীবন উৎসর্গ করেছেন আইভি রহমান

11

 

দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, অল্প কিছু মানুষ আছে দেশের জন্য শুধু দিয়ে গেছেন, আইভি রহমান তাদের অন্যতম। আইভি রহমান একজন সাহসী যোদ্ধা ছিলেন। আইভি রহমানের সংগ্রাম শুধু মুক্তিযুদ্ধেই সীমাবদ্ধ ছিল না, তিনি দেশের স্বাধীকার আন্দোলন-সংগ্রামে ব্যাপক ভূমিকা রেখেছেন। আইভি রহমান দেশ ও দলের প্রতি ভালোবাসায় নিজের জীবন উৎসর্গ করেছেন। ২৮ আগস্ট বিকেল ৩টায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত ও ২৪ আগস্ট নিহত আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নারী নেত্রী আইভি রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, আইভি রহমান শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শে উদ্বুদ্ধ হয়ে গণতন্ত্রের সংগ্রামে আত্মনিয়োগ করেন। দেশের প্রতিটি আন্দোলন ও সংগ্রামে আইভি রহমান সম্মুখসারির যোদ্ধা ছিলেন। তিনি জনসাধারণের পাশে থাকতেন। তার মধ্যে কোনো অহমিকা ছিল না।
দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক এমপি চেমন আরা তৈয়বের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা’র সঞ্চালনায় সভায় বক্তব্য দেন কল্পনা লালা, দীপিকা বড়ুয়া, খালেদা আক্তার চৌধুরী, এডভোকেট পাপড়ি সুলতানা, কৃষ্ণা রানী দাশ, দিলওয়ারা কায়েস, অ্যাডভোকেট নিলুফার জাহান, সঞ্চিতা বড়ুয়া, ফাহমিদা বিনতে আজিজ, তামান্না সুলতানা, জীবন আরা বেগম, তাহমিনা আক্তার ফওজিয়া, চুমকি চৌধুরী হানিফ, বিবি জয়নব, হাসিনা মমতাজ, ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, মোমেনা আক্তার নয়ন, ভাইস চেয়ারম্যান বানাজা বেগম নিশি, লুৎফুন্নেসা লুৎফা, সাজেদা বেগম, জাহানারা সিদ্দিকী, রেবেকা সুলতানা মনি, জান্নাতুল ফেরদৌস, রওশন আক্তার হেলেন প্রমুখ। বিজ্ঞপ্তি