স্বেচ্ছাসেবক লীগ কর্মীদের সুস্থতা কামনায় মাহফিল

24

 

মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাহসী ও দায়িত্বশীল ভূমিকা পালনকালে অসুস্থ হওয়া বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানবীর শাকিল জয় এমপি, সুব্রত পুরকায়স্থ, ছালেহ্ মো. টুটুল, ড. জমির উদ্দিন সিকদার ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রশিদ লোকমান সহ সকল গুরুতর অসুস্থ এবং করোনাক্রান্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে গত ১৬ এপ্রিল শুক্রবার বাদে জুমা নগরের হালিশহর থানাস্থ রামপুরায় বায়তুস সালাম জমা জমাদার প্রকাশ কেতুরা জামে মসজিদে মিলাদ মাহফিল, দোয়া এবং বিশেষ মোনাজাতের আয়োজন করা হয় এবং মসজিদের সকল মুসল্লীদের মাঝে মাস্ক-হেক্সিসল-হেডক্যাপ-সাবান ও লিফলেট বিতরণ করা হয়।
এসময় স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজ বলেন,চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন ভাইয়ের পরামর্শ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ভাইয়ের নির্দেশে এবং চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের কান্ডারী আহব্বায়ক এড: এএইচএম জিয়া উদ্দিন, যুগ্ম আহব্বায়ক কে.বি.এম শাহজাহান ও সালাউদ্দিন আহম্মেদ এবং কেন্দ্রীয় পাট ও বস্ত্র বিষয়ক উপ-সম্পাদক তারেক মাহমুদ পাপ্পুর নির্দেশনায় আমার ব্যক্তিগত উদ্যোগে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি এবং চট্টগ্রাম মহানগরের সকল অসুস্থ নেতা-কর্মীদের জন্য মিলাদ-মাহফিল, দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করছি এবং উপস্থিত সকল মুসল্লীদের মাঝে মাস্ক-হেক্সিসল-হেডক্যাপ-সাবান ও লিফলেট বিতরণ করেছি।
দোয়া ও মিলাদ মাহফিল শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মওলানা ফারুক আফসারী (ম.জি.আ.)। এসময় আরো উপস্থিত ছিলেন মসজিদের মতোয়াল্লী আব্দুল মোতালেব সওদাগর, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য মো. এরশাদ চৌধুরী, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আরমান চৌধুরী, গাউসিয়া কমিটি রামপুর ওয়ার্ড নেতা আলী আকবর, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ওয়াসিম উদ্দিন, ইঞ্জি. আসিফ চৌধুরী, ললিত চৌধুরী, দুর্জয়, আরমানুল হক আরমান, এস.এম সৌরভ, আবদুল্লাহিল তারেক, মওলানা ফরহাদ, মো. ঈমন, মো. সাইদুর, মো. রাকিব, মো. সোওহাদ, মো. রাফি, মো. শাকিবসহ অন্যান্য নেতৃবৃন্দ।