স্পিডবোট ও কারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

4

নিজস্ব প্রতিবেদক

মাদক পরিবহনে ব্যবহৃত একটি স্পিডবোট ও একটি প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। পতেঙ্গা থানার চরপাড়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে এক হাজার ৭৯১টি বিয়ারের ক্যান উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবছার তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
আটকরা হলেন, নোয়াখালী জেলার হাতিয়া থানার পুর্ব লক্ষীদিয়া এলাকার মৃত সায়েদুল হকের ছেলে মো. রুহুল আমিন (৩১) ও নগরের পতেঙ্গা থানার বিজয়নগর এলাকার মৃত বাবুল হকের ছেলে মো. নিজাম উদ্দিন (২৬)।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবছার জানান, বেচাকেনার উদ্দেশ্যে স্পিডবোটে সাগর পথে মাদক এনে চরপাড়া ঘাট এলাকায় একটি প্রাইভেটকারে স্থানান্তর করছিল মাদক কারবারিরা, এমন গোপন তথ্যের ভিত্তিতে সোমবার ভোর পৌনে পাঁচটার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে স্পিডবোট এবং প্রাইভেটকারের চালক পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। এ সময় তল্লশি চালিয়ে স্পিডবোট এবং প্রাইভেটকার হতে ১৫টি সাদা প্লাস্টিকের বস্তার ভিতর থেকে এক হাজার ৭৯১ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত স্পিডবোট ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। আটককৃতরা দীর্ঘদিন যাবত চোরাচালানের মাধ্যমে সাগরপথে মিয়ানমার থেকে আমদানি নিষিদ্ধ মদ ও বিয়ার সংগ্রহ করে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করতো।