স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা

47

পটিয়ায় স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় অভিমানে এক স্বামী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের দাশপাড়া এলাকার বাসিন্দা সমীর দাশ (৫০) তার স্ত্রীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেন।
সমীর দাশ উপজেলার ধলঘাট দাশপাড়া এলাকার মনোরঞ্জন দাশের পুত্র। পেশায় তিনি একজন কৃষক। গতকাল শুক্রবার দুপুর ১টায় পুলিশ ঘরের চাল কেটে কৃষকের মরদেহটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
জানা যায়, উপজেলার ধলঘাট ইউনিয়নের মনোরঞ্জন দাশের পুত্র কৃষক সমীর দাশের সঙ্গে প্রায় সময় স্ত্রীর ঝগড়া হতো। তাদের সংসারে দুটি পুত্র সন্তান রয়েছে। গত বৃহস্পতিবারও ঝগড়ার একপর্যায়ে সমীরের স্ত্রী বাপের বাড়িতে চলে যায়। এতে অভিমান করে শুক্রবার রাত থেকে সকাল ৯টায় ঘরের মধ্যে স্বামী আত্মহত্যা করে বলে ধারণা করা হচ্ছে। পটিয়া থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, স্বামী-স্ত্রীর পারিবারিক বিরোধের জের ধরে স্বামী আত্মহত্যা করেছেন। পুলিশ ঘরের চাল কেটে ঘরে প্রবেশের পর দরজা খুলে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।