স্ত্রীর সাথে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

10

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ার পুঁটিবিলায় মোহাম্মাদ আউয়াল (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার দুপুরে ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ায় নিজ বাড়িতে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান স্বজনরা।
নিহত আউয়াল ওই এলাকার মোহাম্মদ মিয়ার পুত্র ও পদুয়া তেওয়ারীহাট বাজারে একটি মিষ্টির দোকানে চাকরি করতেন।
নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ছয় মাস পূর্বে বিয়ে করেন তিনি। কয়েকদিন আগে তার স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যান।
ঘটনার দিন সকালে আউয়াল শ্বশুরালয় থেকে নিজের বাড়িতে আসেন। ধারণা করা হচ্ছে, শ্বশুরবাড়িতে স্ত্রীর সাথে মনোমালিন্যের কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।
নিহতের বড় ভাই মো. আবদুল্লাহ জানান, তারা দুই ভাইয়ের আলাদা সংসার। তার ভাইয়ের স্ত্রী বাড়িতে না থাকায় দুপুরে তাকে ভাত খাওয়ার জন্য ডাকাডাকি করেন। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও কোনো সাড়া না পাওয়ায় দরজা ভেঙে রুমে প্রবেশ করলে তাকে ঘরের চালার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।
লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। সুরতহালে নিহতের গলা ছাড়া শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।