স্ত্রীর করা মামলা প্রত্যাহারে শ্যালিকার মেয়েকে অপহরণ

15

নিজস্ব প্রতিবেদক

স্ত্রীর করা মামলা প্রত্যাহারের জন্য নিজের শ্যালিকার পাঁচ বছরের শিশুকন্যাকে অপহরণের অভিযোগে মোহাম্মদ সেলিম (৪০) নামে একজনকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার (১১ জুন) নগরীর মাদারবাড়ি থেকে অপহরণের ছয় ঘণ্টার মধ্যে শিশুটিকে কক্সবাজার থেকে উদ্ধার করা হয়।
চট্টগ্রামের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, হোসনে আরা বেগম তার ছোট বোন অর্থাৎ শিশুটির মায়ের সঙ্গে মাদারবাড়ি এলাকায় থাকতেন। আর হোসনে আরা বেগমের সঙ্গে গ্রেপ্তার সেলিমের একটি যৌতুকের মামলা চলমান আছে আদালতে। কিন্তু মামলা প্রত্যাহারের জন্য সেলিম তার স্ত্রী হোসনে আরা বেগম ও শিশুটির পরিবারকে প্রায় সময় হুমকি দিতেন।
নোবেল চাকমা বলেন, এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরের দিকে পাঁচ বছর বয়সী শিশুটিকে পশ্চিম মাদারবাড়ি এলাকা থেকে চিপস কিনে দেওয়ার কথা বলে অপহরণ করে কক্সবাজার নিয়ে যান সেলিম। সে সময় শিশুটি বাসার বাইরে খেলছিল। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করে কোনো শিশুটির কোনো সন্ধান পাননি, এমনকি সেলিমের মোবাইল নম্বরটি বন্ধ পান। পরে শিশুটির বাবা সদরঘাট থানায় অভিযোগ দায়ের করেন।
পুলিশের এই কর্মকর্তা বলেন, মামলা দায়েরের ছয় ঘণ্টার মধ্যে শনিবার রাতে কক্সবাজার থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এছাড়া ওই ঘটনায় জড়িত মোহাম্মদ সেলিমকে গ্রেপ্তার করা হয়।