সৌরভের ছুরিতেই খুন হয় ইভান

27

নিজস্ব প্রতিবেদক

জামালখানের চেরাগি পাহাড় মোড়ে সংঘটিত কলেজছাত্র আসকার বিন তারেক ওরফে ইভান হত্যার আরেক আসামি সৌরভ দাশকে (১৭) গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে লোহাগাড়ার উত্তর আমিরাবাদের মজুমদার পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সৌরভ নগরের রাজাপুকুর লেইনের শাহনেওয়াজ এর বিল্ডিং-এর ভাড়াটিয়া কৃষ্ণ দাসের ছেলে। তাদের গ্রামের বাড়ি চন্দনাইশের বরমা।
কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবীর বলেন, ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল সৌরভ। আমরা তার অবস্থান নিশ্চিত হওয়ার চেষ্টা করছিলাম। মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। ইভান হত্যাকান্ডে যে ছুরিটি ব্যবহৃত হয়েছিল সেটি ছিল এই সৌরভের। গ্রেপ্তারের পর তাকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এ নিয়ে ইভান হত্যায় অভিযুক্ত তিনজন আসামি গ্রেপ্তার হলো।
প্রসঙ্গত, গত ২২ এপ্রিল ইফতারের পর চেরাগি পাহাড় এলাকায় সাব্বির ও সৈকত গ্রুপের কর্মীদের মধ্যে কথাকাটাকাটি থেকে মারামারির ঘটনা হয়। একপর্যায়ে সৈকত গ্রুপের ছুরিকাঘাতে সাব্বির গ্রুপের কর্মী ইভানের মৃত্যু হয়। ইভান বিএএফ শাহীন কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিল। এ ঘটনায় ইভানের বাবা সৈয়দ মোহাম্মদ তাকে বাদি হয়ে আটজনকে আসামি করে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন।