সৈয়দ মঈনুদ্দিন হোসাইন স্মৃতি টি-২০ ক্রিকেট বঙ্গবন্ধু স্পোর্টিং ও মির্জাপুর ক্রিকেট একাডেমি জিতেছে

6

ব্রাদার্স ক্রিকেট একাডেমির ব্যবস্থাপনায় সৈয়দ মঈনুদ্দিন হোসাইন মেমোরিয়াল একাডেমি কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে গতকালকের ১ম খেলায় বঙ্গবন্ধু স্পোর্টিং ক্লাব ৪ উইকেটে ইস্পাহানি ক্রিকেট একাডেমি লাল দলকে পরাজিত করে। টস জিতে প্রথমে ব্যাট করে ইস্পাহানি লাল ৬৩ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে আজাদ সর্বোচ্চ ২১ রান করে। কামরুল ১২ রানে ৩টি ও আনাস ৬ রানে ৩ উইকেট নেন।
জবাবে ব্যাট করতে নেমে বঙ্গবন্ধু স্পোর্টিং ক্লাব ৬ উইকেট হারিয়ে ৬৪ রান করে। দলের পক্ষে আনাস ১৩ রান ও রাসেল অপরাজিত ১২ রান করে। রিয়াজ ১১ রানে ২ উইকেট নেন। ম্যান অব দ্যা ম্যাচ আনাস, তার হাতে পুরষ্কার তুলে দেন ইস্পাহানি ক্রিকেট একাডেমির কোচ আমজাদ হোসেন উজ্জল।
দিনের ২য় খেলায় মির্জাপুর ক্রিকেট একাডেমি ১০ রানে বাঁশখালী ক্রিকেট একাডেমিকে পরাজিত করে। টস জিতে প্রথমে ব্যাট করে মির্জাপুর ক্রিকেট একাডেমি ৬৪ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে রিয়াজ ২৭ ও জাবেদ ১৪ রান করে। আলম ১৭ রানে ২ টি, মাসুদ ৩ রানে ২ টি ও আশরাফুল ৭ রানে ৪ টি উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে বাঁশখালী ক্রিকেট একাডেমি সব ক’টি উইকেট হারিয়ে ৫৪ রান করে। দলের পক্ষে নাদিম ১২ ও ফাহিম ১৬ রান করে। ফরহাদ ১০ রানে ৪ টি, জাবেদ ৮ রানে ৩ উইকেট নেন। ম্যান অব দ্যা ম্যাচ ফরহাদ, তার হাতে ক্রেস্ট তুলে দেন বিশিষ্ট ক্রিকেট পৃষ্ঠপোষক, সাবেক কৃতি ক্রিকেটার আবু হানিফ চম্পা।