সেমিতে কক্সবাজার ব্রাহ্মণবাড়িয়া চট্টগ্রাম কুমিল্লা ফেনী চাঁদপুর

39

বিভাগীয় পর্যায়ে গতকাল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে মোট ৮টি কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত মাঠ এমএ আজিজ স্টেডিয়ামে সকালে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে কক্সবাজার জেলা দল ৫-০ গোলের বিশাল ব্যবধানে চাঁদপুর জেলা দলকে, ব্রাহ্মণবাড়িয়া জেলা ৪-০ গোলে খাগড়াছড়ি জেলা দলকে, চট্টগ্রাম জেলা দল ২-১ গোলে বান্দরবান জেলা দলকে এবং কুমিল্লা জেলা দল টাইব্রেকারে ৪-১ গোলে লক্ষীপুর জেলা দলকে পরাজিত করে।
অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ফেনী জেলা দল ২-১ গোলে খাগড়াছড়ি জেলা দলকে এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা দল ৫-০ গোলে লক্ষীপুর জেলা দলকে, চাঁদপুর জেলা দল ১-০ গোলে কক্সবাজার জেলা দলকে এবং চট্টগ্রাম জেলা দল ৪-২ গোলে নোয়াখালী জেলা দলকে পরাজিত করে।
আজ সকাল ৯টায় বঙ্গমাতা টুর্নামেন্টের সেমিফাইনালে ফেনী বনাম চট্টগ্রাম এবং ১০টায় ব্রাহ্মণবাড়িয়া বনাম চাঁদপুর এবং অন্যদিকে বঙ্গবন্ধু টুর্নামেন্টে সকাল ৯টায় কক্সবাজার বনাম কুমিল্লা এবং ব্রাহ্মণবাড়িয়া বনাম চট্টগ্রাম মুখোমুখি হবে।