সৃষ্টিকর্তা দেশ-মানুষের জন্যই হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন

19

আনোয়ারা-কর্ণফুলী আসনের সাংসদ ও ভূমিমন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ বলেছেন, দেশ ও মানুষের জন্যই শেখ হাসিনাকে সৃষ্টিকর্তা বাঁচিয়ে রেখেছেন। ৭৫ সালে তারা দু’বোন দেশের বাইরে ছিলেন বলে ঘাটতকরা তাদের হত্যা করতে পারেনি। পরবর্তীতে ৮১ সালে দেশে ফিরে এসে আওয়ামী লীগের হাল ধরেছেন বলেই শেখ হাসিনার নেতৃত্বে দলটি আজ দেশকে নতুন করে গড়ার কাজ করতে পারছে। তিনি ফিরে না এলে এ দলের অস্থিত্ব খুঁজে পাওয়া যেত না। নতুন প্রজন্ম আওয়ামী লীগ সম্পর্কে জানতেও পারতো না। শেখ হাসিনা আছেন বলেই আজ ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়া সম্ভব হয়েছে। গতকাল শনিবার কর্ণফুলী উপজেলার শিকলবাহা ক্রসিং সংলগ্ন এস আর স্কয়ার কমিউনিটি সেন্টারে জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পার্থ সারর্থী চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলায়া আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আবদুল মান্নান, সাধারণ সম্পাদক আবদুল মালেক, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, দক্ষিণ জেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা যুবলীগ সহসভাপতি ও কর্ণফুলী উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, শহিদুল ইসলাম, দিদারুল আলম চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক মোহাম্মদ সোলাইমান, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহেদুর রহমান সোহেল, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক অধ্যাপক কৃষ্ণ প্রসাদ ধর, কর্ণফুলী উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদার, বোয়ালখালী উপজেলা যুবলীগ সভাপতি আবদুল মান্নান, সাতকানিয়া উপজেলা যুবলীগ সভাপতি একেএম আসাদ, পটিয়া পৌরসভা যুবলীগ সভাপতি নুরুল সিদ্দিক, পটিয়া উপজেলা যুবলীগ সভাপতি বেলাল উদ্দিন, আনোয়ারা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ওসমান গণি রাসেল, চন্দনাইশ উপজেলা যুবলীগ সভাপতি তৌহিদুল আলম চৌধুরী, বাঁশখালী উপজেলা যুবলীগ সভাপতি তাজুল ইসলাম, কর্ণফুলী উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সেলিম হক প্রমুখ।
প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধুর প্রতিটি স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন তারই যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এ বাংলায় না থাকলে কি অবস্থা হতো কল্পনাই করা যায় না। তার হাত ধরে বাংলাদেশ অর্থনৈতিকভাবে ক্রমাগত সমৃদ্ধি লাভ করছে।