সুন্দর ও মানবিক সমাজ গঠনে রোটারির অবদান অপরিসীম

18

নগরীর মেট্রোপলিটন শুটিং ক্লাব কনভেনশন হলে ১৭ মার্চ রোটারি জেলা ৩২৮২ বাংলাদেশের, রোটারি জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা সন্মেলনে পবিত্র কোরআন, গীতা, ত্রিপিটক ও বাইবেল থেকে পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এর আগে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা গভর্নর রাহেলা খান চৌধুরী, রোটারি পতাকা উত্তোলন করেন আর আই পি, আর পিডিজি দীপক গুপ্ত এবং কনভেনশন পতাকা উত্তোলন করেন পিপি প্রফেসর ডা. আবুল কাসেম।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ড. হোসেন জিল্লুর রহমান, আর আই পি আর হিসেবে উপস্থিত পিডিজি দীপক গুপ্ত ও তার স্ত্রী রিনা গুপ্তা, অনুষ্ঠান সঞ্চালন ছিলেন প্রোগ্রাম চেয়ার পিপি প্রফেসর ডাঃ আবুল কাশেম, বক্তব্য রাখেন রোটারি গভর্নর রুহেলা খান চৌধুরী, ভাইস জেলা গভর্নর পিডিজি দিল নাহসীন মহসিন, পিডিজি মনজুরুল হক চৌধুরী, পিডিজি এম এ আউয়াল, পিডিজি ইঞ্জিনিয়ার আব্দুল আহাদ, পিডিজি শহীদ আহমেদ চৌধুরী,পিডিজি প্রফেসর ড. তৈয়ব চৌধুরী, পিডিজি আতাউর রহমান পীর, পিডিজি ড. বেলাল আহমেদ, আই পিডিজি আবু ফয়েজ খান চৌধুরী, গভর্নর ইলেক্ট ইন্জিনিয়ার মতিউর রহমান,গভর্নর নমিনি এ এইচ এম ফয়সাল আহমেদ, ডিস্ট্রিক্ট ফাস্ট জেন্টলম্যান পিপি জিয়া উদ্দিন চৌধুরী, জেলা সচিব সিপি মোহাম্মদ শাহজাহান, প্রোগ্রাম মেম্বার সচিব পিপি খায়ের আহমেদ, জেলা সার্জেন্ট এট আর্মস এডভাইজর সিপি মো. নজরুল ইসলাম নান্টু প্রমুখ।
হোসেন জিল্লুর রহমান বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে যুব সমাজের একটি বিরাট অংশ নানা কারণে সমাজচ্যুত হয়ে যাচ্ছে। দেশের উন্নয়নে তাদের মেধার ব্যবহারের জন্যে সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থাগুলোকে আজ এগিয়ে আসা সময়ের ডাক। বিজ্ঞপ্তি