সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

8

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় মো. রুবেল হোসেন (১২) নামে এক কিশোর নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকালে সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়ায় এ দুর্ঘটনা ঘটে।
রুবেল নোয়াখালী জেলার মো. ফারুকের পুত্র। সে বার আউলিয়ায় একটি দোকানে চাকরি করতো। এছাড়া কদমরসুলে ইসমাইল সওদাগরের বাড়িতে মা-বাবার সাথে ভাড়া বাসায় থাকতো।
জানা গেছে, শুক্রবার সকালে বার আউলিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল রুবেল।এ সময় ঢাকামুখি একটি গাড়ি রুবেলকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলে রুবেল মৃত্যুবরণ করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। এ বিষয়ে সীতাকুন্ডের বার আউলিয়া হাইওয়ে থানর এসআই শহিদ বলেন, আমরা লাশটি উদ্ধার করেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সলিমপুর পাক্কার মাথায় বিএসআরএম করাখানার কাছে দুই ব্যবসায়ী মোটরসাইকেলযোগে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে গø্যাক্সো কালিরহাট অতিক্রমকালে একটি পিকআপ মোটরসাইকেলকে চাপা দেয়। এরপর অপর একটি ট্রাক চাপা দিলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।