সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

22

সীতাকুন্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় অপু দাশ (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন ট্রাক চালকসহ দুইজন। গত শনিবার রাতে সীতাকুন্ড পৌরসদরের শেখ পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত যুবক পৌরসভার ৩নং ওয়ার্ড এলাকার দাশ পাড়ার মৃত সুনীল দাশের পুত্র। এছাড়া আহতরা হলেন পৌরসভার ২নং ওয়ার্ডের নারায়ন দাশের পুত্র আকাশ দাশ এবং ট্রাক চালক। তবে ট্রাক চালকের পরিচয় পাওয়া যায়নি। বর্তমানে দুইজনই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার গভীর রাতে ঢাকামুখি ইট বোঝাই একটি ট্রাক পৌরসদর শেখ পাড়ায় ইউটার্ন করার সময় চট্টগ্রামমুখি দ্রূতগতির একটি বাস ট্রাকটিকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ সময় দায়িত্বে থাকা ডাক্তার অপু দাশকে মৃত ঘোষণা করেন।
সীতাকুন্ড ফায়ার সার্ভিস কর্মকর্তা তাশরুফ বলেন, দুর্ঘটনার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করি। হাসপাতালে নেওয়ার পর অপু দাশ মৃত্যুবরণ করেন এবং বাকি দুইজনকে চিকিৎসা জন্য হাসপাতালে ভর্তি করা হয়।