সীতাকুন্ডে সড়কে উল্টে গেল বাস শিশুসহ আহত ৮

19

সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় শিশুসহ আট জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গতকাল বুধবার বিকালে উপজেলার সলিমপুর ফকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে আহতদের তাৎক্ষণিকভাবে হাসপাতালে পাঠানোর কারণে নাম-ঠিকানা নেওয়া সম্ভব হয়নি। চমেক হাসপাতালে শিশুসহ ৮ জনকে নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত জানান।
জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ১০নং সলিমপুর ফকিরহাট অতিক্রমকালে চট্টগ্রামমুখী সীতাকুন্ড-অলংকার রুটে চলাচলকারী একটি ৮নং যাত্রীবাহী মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডে সজোরে ধাক্কা লাগে। এ সময় নিয়ন্ত্রণহীন বাসটি মহাসড়কের উপর উল্টো গিয়ে বাসে থাকা শিশুসহ আট যাত্রী গুরুতর আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
সীতাকুন্ডের বার আউলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. কাউছার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আহতদের আমরা তাৎক্ষণিকভাবে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছি। নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাকবলিত গাড়িটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে’।