সীতাকুন্ডে শিপইয়ার্ডে ব্যবসায়ী আহত

4

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে পুরাতন স্ক্র্যাপ জাহাজের ফায়ার বোতল বিস্ফোরিত হয়ে মো. রুবেল (৩৮) নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। গতকাল রবিবার দুপুর তিনটার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়াস্থ বত্তারপাড়া এলাকায় মাহবুবুর আলমের মালিকানাধীন মেসার্স এম.এ শিপ ইয়ার্ডে এ ঘটনা ঘটে। আহত রুবেল একই এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে। বর্তমানে চট্টগ্রাম নগরের মেডিকেল সেন্টার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তার অবস্থা আশঙ্কাজনক বলে পরিবারসূত্রে জানা গেছে।
স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার সোনাইছড়ির বার আউলিয়াস্থ বত্তারপাড়া এলাকা এম এ শিপ ব্রেকিং ইয়ার্ডে পুরাতন স্ক্র্যাপ জাহাজের মালামাল বিক্রির টেন্ডার ছিল।সেই মোতাবেক ইয়ার্ডে ব্যবসায়ী রুবেল ফায়ার বোতল নির্গত করতে গিয়ে গ্যাসে আক্রান্ত হয়ে গুরুতর আহত হন। এসময় ইয়ার্ডের লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান।
বিষয়টি নিশ্চিত করে ইয়ার্ড মালিক মাহবুবুল আলম বলেন, জাহাজের টেন্ডারের দিন পুরাতন মালামাল দেখার সময় পুরাতন ফায়ার বোতল থেকে গ্যাস নির্গত হলে এক ব্যবসায়ী আহত হন। আমরা তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে প্রেরণ করেছি। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছে।
সীতাকুন্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, ‘এমএ শিপ ইয়ার্ডে এক ব্যক্তি আহত হয়ে নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমরা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নিবো।