সীতাকুন্ডে লোহার স্ক্র্যাপ ডিপোতে হামলা লুটপাটের অভিযোগ

8

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে পুরাতন লোহার স্ক্র্যাপ ডিপোতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারিরা ডিপো লুট করে ডিপোর ইনচার্জ ও মালিককে আহত করেছে। আহতরা হলেন ডিপো মালিক মোহাম্মদ হোসেন (৫৯) ও ডিপো ইনচার্জ ওমর ফারুক (৩২)। গতকাল শনিবার দুপুরে উপজেলার ভাটিয়ারি বিটিসি গেইট মহাসড়কের পূর্ব পাশে এই হামলার ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার ভাটিয়ারি বিটিসি গেইট মহাসড়কের পূর্ব পাশে অবস্থিত আনান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারি ও ডিপো ইনচার্জ দুপুরের দিকে ডিপোর যাবতীয় কাজ শেষে টাকার ক্যাশ মিলিয়ে ব্যাংক বন্ধ থাকায় বাড়ির দিকে রওয়ানা হচ্ছিলেন। এমন সময় নুরুল আবছারের নেতৃত্বে ১২-১৫ জন সন্ত্রাসী অতর্কিত ডিপোতে হামলা চালিয়ে ডিপোর মালিক ও ইনচার্জকে আহত করে ৪ লক্ষ পঁচানব্বই হাজার টাকা নিয়ে যায়। এরপর স্থানীয়রা এগিয়ে আসেন এবং আহতদের উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বিকালে ডিপোতে হামলা ও লুটের ঘটনায় অভিযুক্তদের বিবাদী করে ডিপো মালিক সীতাকুন্ড মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডিপোতে হামলা ও লুটের ঘটনায় আমরা একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি ফৌজদারহাট পুলিশ ফাঁড়ি তদন্ত করছে। তদন্ত পরবর্তী অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।