সীতাকুন্ডে রাস্তা পার হওয়ার সময় নারী নিহত

31

সীতাকুন্ডের বাড়বকুন্ডে রাস্তা পারাপারের সময় সামেলা বেগম (৫৪) নামে এক নারী নিহত হয়েছেন। নিহত সামেলা সীতাকুন্ড পৌরসদরের দক্ষিণ ইদিলপুর ওয়ার্ডের শাহ আলমের স্ত্রী। গতকাল সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুন্ড কাঁচাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সীতাকুন্ড থেকে বাড়বকুন্ডে মেয়ের বাড়িতে দাওয়াত খাওয়ার উদ্দেশ্যে স্ত্রী ও নাতি-নাতনিদের নিয়ে যাচ্ছিলেন শাহ আলম। গাড়ি থেকে নেমে তারা সবাই এক সাথে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় চট্টগ্রামমুখী একটি দ্রুতগামী কাভার্ডভ্যান সামেলা বেগমকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কাভার্ডভ্যানের ধক্কায় তার স্বামী শাহ আলমও গুরুতর আহত হন। নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয় পুলিশ। গুরুতর আহত অবস্থায় শাহ আলমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সীতাকুন্ডের কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখি একটি দ্রুতগামী কাভার্ডভ্যান ওই মহিলাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।