সীতাকুন্ডে মারধরের মামলায় ২ যুবক কারাগারে

6

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে চাঁদা না পেয়ে বাড়ির মালিককে মারধরের মামলায় দুই যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ খন্দকারের আদালত এ আদেশ দেন। কারাগারে যাওয়া দুজন হলেন- উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ এলাকার বশর কন্ট্রাক্টরের বাড়ির মো. মুছার পুত্র মো. আলতাফ ও একই বাড়ির মো. জামালের পুত্র মো. রনি।
মামলার বাদিপক্ষের আইনজীবী নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, চাঁদাবাজি ও মারধরের মামলায় আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন অভিযুক্ত দুই যুবক। আদালত মামলাটি আমলে নিয়ে আবেদন নাকচ করে অভিযুক্তদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
ভুক্তভোগী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১ জানুয়ারি পরিবার নিয়ে বশর কন্ট্রাক্টরের বাড়ির মফিজুর রহমানের ভাড়াঘরে ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন আলতাফ। বাসায় প্রবেশের পর কিছুদিন চুক্তি অনুযায়ী ভাড়ার টাকা পরিশোধ করলেও একপর্যায়ে শুরু করেন বিভিন্ন তালবাহানা। মাসিক ভাড়ার টাকা চাইলে নানা অজুহাত দিতেন। এভাবে চলতে থাকলে আলতাফকে ঘর ছেড়ে অন্যত্র চলে যেতে নোটিশ দেন মফিজুর রহমান। আর এতেই বাঁধে বিপত্তি। নোটিশ পেয়ে ক্ষিপ্ত আলতাফ নিজেকে ঘরের মালিক এবং পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দেওয়ায় ২০২০ সালের ১৫ ডিসেম্বর আলতাফ ও তার সহযোগিরা মফিজুর রহমানের স্ত্রী ও সন্তানের ওপর হামলা চালান। পরে এ ঘটনায় ভুক্তভোগী মফিজুর রহমান সীতাকুন্ড মডেল থানায় আলতাফসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।