সীতাকুন্ডে বাসের ধাক্কায় যুবক নিহত

8

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে বাসের ধাক্কায় মো. মাসুদ (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতেই পৌরসভার ৫নং ওয়ার্ডের ফকিরহাট এলাকায় মহাসড়কে রাস্তা পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।
নিহত মাসুদ পৌরসভার মহাদেবপুরস্থ নওয়াপাড়া এলাকার মৃত নুরুল আমিনের পুত্র।
জানা যায়, মাসুদ রাত একটার দিকে বাড়ির যাওয়ার সময় একটি অজ্ঞাত দ্রুতগামী বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় সে গুরুতর আহত হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের বড় ভাই রবিউল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার ছোট ভাই ফকিরহাট বাজার থেকে রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত একটি বাস তাকে চাপা দেয়। এরপর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাটি রাতের বেলা হওয়ায় ঘাতক বাসটি পালিয়ে যায়।
অপরদিকে সীতাকুন্ডের কুমিরা-টেরিয়াইল হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. আমির হোসেন ফারুক বলেন, সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যুর খবর রাতেই জানতে পারি। পরে নিহতের স্বজনদের অনুরোধে লাশ ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি প্রদান করেছি।