সীতাকুন্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

28

সীতাকুন্ড উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে উপজেলার কাসেম জুট মিলস্ লালবেগ ও বড় দারোগারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনায় আহত সবজি ব্যবসায়ী ও গাড়ি চালককে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন’।
জানা গেছে, চট্টগ্রামের উদ্দেশ্যে একটি পিকআপে করে সবজি আনার পথে কাসেম জুট মিলস্ লালবাগ এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। নিহত ব্যক্তির নাম মো. সালাম (৬৫)। তিনি পেশায় একজন সবজি ব্যবসায়ী। সালাম কিশোরগঞ্জ জেলার নিকলি থানার আনু মিয়ার ছেলে।
অপরদিকে বড় দারোগারহাট এলাকায় একটি প্রাইভেটকার চট্টগ্রামের উদ্দেশ্যে আসার পথে বড় দারোগারহাট বাজারে একটি দাঁড়য়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিলে গুরুতর আহত হয় প্রাইভেটকার চালক মিতু (৩৫)। স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মিতুর বিস্তারিত পরিচয় জানা যায়নি।
সীতাকুন্ডে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মো. আহসান হাবীব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘পৃথক দুর্ঘটনায় নিহত দুইজনকে আমরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে পরিবারের সম্মতিতে লাশ দু’টি নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করেছি’।