সীতাকুন্ডে পুকুরে গোসলে নেমে যুবকের মৃত্যু

3

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে পুকুরে গোসল করতে নেমে মো. রিপন উদ্দিন (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়বকুন্ড ইউনিয়নের ভায়েরখিল পাহাড়ের আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন সরকারি পুকুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. রিপন উপজেলার বাড়বকুন্ড ইউনিয়নের ভায়েরখীল গ্রামের আজহারুল ইসলামের ছেলে। স্থানীয় বাজারে সবজি বিক্রি করতেন তিনি।
জানা যায়, প্রতিদিনের মত দুপুরে পুকুরে গোসল করতে নামে রিপন ও তার বন্ধু। সাঁতার কাটার এক পর্যায়ে হঠাৎ পুকুরে ডুবে যায় রিপন। রিপনকে ডুবতে দেখে তার বন্ধু চিৎকার করে আশেপাশের মানুষকে ডাকতে শুরু করে। স্থানীয়রা পানিতে নেমে ও জাল ফেলে রিপনকে খুঁজতে শুরু করে। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে দুপুর আড়াইটার দিকে মিলন নামের এক ব্যক্তি সীতাকুন্ড ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম বিকাল ৩ টায় ১৫ মিনিটের দিকে ১৫ মিনিট চেষ্টা চালিয়ে রিপনের লাশ উদ্ধার করে।
সীতাকুন্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল বলেন, আমাদের ইউনিটে কোন ডুবুরি নেই। তবুও সাহস করে আমাদের টিম নিখোঁজ যুবককে খুঁজতে পুকুরে নামে। প্রায় ১৫ মিনিট খোঁজার পর আমাদের কর্মীরা লাশটি উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার পরবর্তী আমরা লাশটি পরিবারের কাছে হস্তান্তর করেছি।