সীতাকুন্ডে গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার প্রাইভেটকার জব্দ

7

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় মাদক দ্রব্য আনা-নেওয়ার ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাব। গত শনিবার রাতে উপজেলার সলিমপুর বাংলাবাজার এলাকায় মহাসড়কে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
আটককৃত আসামিরা হলেন, দিলীপ দে (৪৭), মো. কাউসার (২৭) ও আশিকুর রহমান (২৬)। তাদের সকলের বাড়ি চট্টগ্রামের বিভিন্ন উপজেলায়।
র‌্যাব-৭ সহকারী পরিচালক মিডিয়া মো. নুরুল আফছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কিছু মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামে আসছে। এই তথ্যের ভিত্তিতে উপজেলাধীন বাংলা বাজারস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব। অভিযানের সময় একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দেয়। তখন প্রাইভেটকারটি র‌্যাবের চেক পোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে। পরবর্তীতে প্রাইভেটকারের ভিতরের একটি চটের ও দুটি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধারসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। এ বিষয়ে সীতাকুন্ড থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে গ্রেপ্তারকৃত আসামি ও জব্দকৃত গাঁজা ও গাড়ি হস্তান্তর করা হয়েছে। পুলিশ আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে বলেও জানান র‌্যাব-৭ সহকারী পরিচালক মিডিয়া মো. নুরুল আফছার।