সীতাকুন্ডে কোটি টাকার ইয়াবাসহ ২ নারী আটক

13

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে এক কোটি ১১ লক্ষ টাকার ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যার। গতকাল বৃহস্পতিবার সকালে মাদকদ্রব্য আইনে মামলা পরবর্তী তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে সীতাকুন্ড মডেল থানা পুলিশ। আটককৃতরা হলেন টেকনাফ থানার সাবরাং আদর্শ গ্রাম আশ্রয়ণ প্রকল্প এলাকার মনোরঞ্জর ধরের স্ত্রী ভারতী ধর (৩৫) ও রামু থানার রামুচাবাগান এলাকার নিমাইধরের স্ত্রী পটুরানী ধর (৪০)।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, র‌্যাবের একটি আভিযানিক দল সীতাকুন্ড থানাধীন বড় দারোগারহাট এলাকায় একটি বাসে যাত্রীদের দেহ তল্লাশী করার সময় দুইজন মহিলা পালিয়ে যাওয়ার চেষ্ঠা করলে র‌্যাব তাদের আটক করে। পরবর্তীতে তাদের শরীরের বিভিন্ন গোপন অঙ্গে বিশেষ কায়দায় লুকানো অবস্থার সর্বমোট ৩৭,০১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে মাদকব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ১১ লক্ষ টাকা। গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে সীতাকুন্ড মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, র‌্যাব কর্তৃক আটককৃত মাদক কারবারিদের আমরা মাদকদ্রব্য আইনে মামলা পরবর্তী আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছি।