সীতাকুন্ডে কিশোরীর আত্মহত্যা

34

সীতাকুন্ডে গলায় ফাঁস দিয়ে মোছাম্মদ ফুলমতি (১৫) নামে এক কিশোরী আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার বিকালে বাড়বকুন্ড ইউনিয়নে সাগরিকা পেট্রল পাম্প সংলগ্ন এলাকার একটি কলোনি থেকে থানার এসআই মো. আবদুল হালিম ও সঙ্গীয় ফোর্স কিশোরীর লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। নিহত কিশোরী গাইবান্দা জেলার সুন্দরগঞ্জ থানার হাইবর আলীর কন্যা হলেও দীর্ঘদিন কাজের সুবাধে বাড়বকুন্ড এলাকায় বসবাস করতেন।
স্থানীয়ভাবে জানা যায়, বাড়বকুন্ড সাগরিকা পেট্রল পাম্প সংলগ্ন নুরুল ইসলাম মিস্ত্রির কলোনিতে ভাড়ায় বসবাস করতেন হাইবর আলী ও তার পরিবার। কিশোরী ফুলমতি পাশর্^বর্তী ইউনিট্রেক্স গ্রুপের একটি কারখানায় চাকরি করতেন। গত কয়েকদিন শারীরিক অসুস্থতার কারণে চাকরিতেও যেতে পারেননি। বুধবার সকালে ঘরে ফুলমতিকে রেখে তার মা কাজে বের হন। বিকালে কাজ শেষ করে বাসায় ফিরে ডাকাডাকি করলেও কোন সাড়াশব্দ না পেয়ে কলোনির লোকদের বিষয়টি অবগত করলে তারা ঘরের দরজা ভেঙ্গে দেখতে পান সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো কিশোরীর লাশ। পরে স্থানীয় প্রতিনিধির মাধ্যমে পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করেন।
সীতাকুন্ড মডেল থানার ওসি মো. দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীর লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করেছে। সুরতহাল রিপোর্ট হাতে আসলে আমরা মৃত্যুর সঠিক কারণ জানতে পারবো।’