সীতাকুন্ডে ইয়াবাসহ নারী-পুরুষ গ্রেপ্তার

5

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে ২৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক নারী ও এক পুরুষকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। গত শনিবার রাতে ভাটিয়ারি বাস স্টেশন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন কক্সবাজার জেলার টেকনাফ থানার হৃীলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলী আকবর পাড়া এলাকার ইসলাম মিয়ার ছেলে মো. বাদশা মিয়া (৪২) ও একই থানাধীন দক্ষিণ হ্নীলা রোজার ঘোনা এলাকার মৃত রফিকের স্ত্রী ও আবুল হাশিমের মেয়ে পারভিন আক্তার (২৭)।
জান গেছে, শনিবার রাতে উপজেলাধীন ভাটিয়ারি এলাকায় মাদক বিরোধী অভিযান চলাকালে ভাটিয়ারি বাস স্টেশনস্থ ন্যাশনাল ব্যাংক সংলগ্ন স্থানে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির পুলিশ ও সীতাকুন্ড মডেল থানা পুলিশ তল্লাশি শুরু করেন। এক পর্যায়ে ধৃত ব্যক্তির প্যান্টের পকেট থেকে ১৪৫০ পিস ইয়াবা এবং সাথে থাকা উল্লেখিত নারীর ব্যাগ থেকে ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। পরে তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে দুই জনই এসব মাদক বিক্রির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
সীতাকুন্ড মডেল থানার ওসি সুমন বনিক বলেন, ‘গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে ২ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এগুলোর আনুমানিক মূল্য ৬ লক্ষ ৯০ হাজার টাকা। আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদের আমরা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি।