সীতাকুন্ডে আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তা সামগ্রী বিতরণ

13

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ড পৌরসভা এলাকায় আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী ও রান্নার তৈজষপত্র বিতরণ করা হয়েছে। সোমবার, দুপুরে পৌরসভার ইদিলপুরে ১১টি পরিবারের মধ্যে এসব সামগ্রী বিতরণ করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম। উপস্থিত ছিলেন- সীতাকুন্ড প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন অনিক, পৌরসভার প্যানেল মেয়র হারাধন চৌধুরী বাবু, কাউন্সিলর দিদারুল আলম এপোলো, কাউন্সিলর পায়েল, মহিলা কাউন্সিলর খালেদা আক্তার প্রমুখ। ক্ষতিগ্রস্ত ১১টি পরিবার হল বাদশা মিয়া, মোঃ মোস্তফা, সাহাব উদ্দিন, রুহুল আমিন, মোঃ আনিস, মোঃ নুর উদ্দিন, মোঃ ফারুক, কাউসার আহমেদ, ফারজানা আক্তার ও রাজিয়া বেগমের পরিবার। বিতরণ করা এসব সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তৈল, পিঁয়াজ, আলু ও রান্নার হাড়িপাতিল।
গত রবিবার দুপুরে ইদিলপুরের ভূঁইয়া বাড়ি সংলগ্ন এডভোকেট সরওয়ার ভূঁইয়ার কলোনিতে আগুন লাগলে এক ঘণ্টায় কলোনিতে বসবাসরত ১১ পরিবারের সব ঘর ও তাদের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ক্ষতিগ্রস্তদেরকে দেখতে যান সীতাকুন্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জয়নব বিবি জলি এবং সেখানে তারা কম্বল বিতরণ করেন।
একইভাবে তারা ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন। পরবর্তীতে তাদের মাঝে খাদ্য সামগ্রী ও টিন দেওয়ার আশ্বাস প্রদান করেন। এছাড়াও সোমাবার সন্ধ‍্যায় ইদিলপুর ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দও ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী ও বিভিন্ন উপকরণ বিতরণ করেন।